শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন

আপডেট
পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করে ভাইরাল নারী চিকিৎসক

পরিচ্ছন্নতাকর্মীকে বিয়ে করে ভাইরাল নারী চিকিৎসক

প্রেম আর ভালোবাসা মানে না উঁচু-নিচুর কোনো ভেদাভেদ। এর মাধ্যমে জয় করা সম্ভব বিশ্বের সব কিছু। আর সেটিই প্রমাণ করে দিলেন এই দম্পতি।

এক নারী চিকিৎসক এমবিবিএস পাস করার পর একটি হাসপাতালে যোগদান করেন। পরে তিনি প্রেমে পড়েন ওই হাসপাতালের এক পরিচ্ছন্নতাকর্মীর। এরপর তাকে বিয়েও করেন এই নারী চিকিৎসক।

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে ব্যতিক্রমী এই ঘটনাটি ঘটেছে। পাকিস্তানি দম্পতির অনন্য প্রেমের গল্প ভাইরাল হয়ে যায়। মূলত কিশওয়ারই শাহজাদকে বিয়ের প্রস্তাব দেন এবং বিয়ের পর একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে তাদের অনন্য প্রেমের গল্প ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। ‘মেরা পাকিস্তান’ নামে একটি ইউটিউব চ্যানেলে পাকিস্তানি এই দম্পতি তাদের প্রেমের গল্প শেয়ার করেছেন।

জানা যায়, ওই নারী চিকিৎসকের নাম কিশওয়ার সাহিবা এবং তার স্বামী ও হাসপাতালের ওই সাফাইকর্মীর নাম শাহজাদ। তারা পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের ওকারা জেলার দিপালপুর শহরের বাসিন্দা।

পাকিস্তানের যে হাসপাতালে কিশওয়ার সাহিবা চিকিৎসক হিসেবে কাজ করতেন, ওই একই হাসপাতালে পরিষ্কার-পরিচ্ছন্ন করতে আসতেন শাহজাদ। অনেক সময় চা-নাস্তাও দিয়ে যেতেন। সেখানে দেখেই শাহজাদকে পছন্দ হয় চিকিৎসক কিশওয়ার সাহিবার। একপর্যায়ে শাহজাদকে বিয়ের প্রস্তাবও দেন তিনি। এরপর এক দিন বিয়ে করেন দু’জন।

কেন শাহজাদকে ভালো লেগেছিল কিশওয়ারের? উত্তরে এই নারী চিকিৎসক জানিয়েছেন, এক বারের জন্যও শাহজাদকে দেখে তার ‘চা-ওয়ালা’ মনে হয়নি। সাদাসিধে মানুষটাকেই ভালো লেগে গিয়েছিল চিকিৎসক কিশওয়ারের।

শাহজাদ জানান, তিনি তিনজন চিকিৎসকের অফিস কক্ষ পরিষ্কার করতেন এবং চা পরিবেশন করতেন। একদিন কিশওয়ার তার ফোন নম্বর চেয়ে নেন, আর এর পরে তারা একে অপরের সাথে কথা বলতে শুরু করেন।

সূত্র: এনডিটিভি।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |